Sunday, January 1, 2012

বিশ্ব জগৎ - ব্লগ পরিচিতি।

বিশ্ব-জগৎ
আমার নাম বিশ্বনাথ দাশগুপ্ত। এটা আমার ব্লগ। আমার চিন্তা ভাবনার জগৎ। বিশ্ব-জগৎ। জানতে সবাই ভালবাসে, সেই জানাকে যদি একটু মজার করে জানা যায় তবে জানার আগ্রহটা অবশ্যই বেড়ে যায়। আমি বাঙলাতে ব্লগ লিখতে বসেছি, কারণ আমি চাই যারা বাংলাতে লেখাপড়া করে তাদের আরো কাছে পৌছতে। মূলত ছোটদের জন্য, যাদের ইংরাজি বলে ইয়ং অ্যাডাল্ট, সোজা কোথায় কিশোর কিশোরীদের জন্যই আমি লিখব। গত কয়েক বছর থেকে আমি ছোটদের জন্যে নানা বিষয়ে লিখেছি, লিখছি। এই ব্লগে সেই সব কিছু লেখা আর নতুন অনেক তথ্য আসবে। সেই সব লেখা আরো ছড়িয়ে দিতে এই ব্লগ এর শুরু। যাদের জন্য লেখা তাদের ভালো লাগলেই আমার এই প্রয়াস সার্থক হবে। 
তবে এখানে যে যে বিষয়ে লেখা আসবে তা বড়দের বা অ্যাডাল্টদের ও ভালো লাগবে এ আমার বিশ্বাস, বিশেষ করে যাদের জানার ইচ্ছে এখনো প্রবল এবং জেনে যারা অনাবিল আনন্দ পান তারাও এখানে এসে রসাস্বাদন করে তাঁদের মূল্যবান মতামত জানালে আমি কৃতজ্ঞ হব।   





1 comment:

  1. খুবই ভাল কথা বিশ্বনাথ-দা, লিখে যান...ছোটরা উপকৃত হবে.

    ReplyDelete

Followers